চরফ্যাশনে বসতবাড়িতে লুটপাট, হামলায় আহত ৫

জামাল মোল্লা : আবদুল্লাহপুর ইউনিয়নের উত্তর শিবা গ্রামের মুনাফ ফরাজীর বাড়িতে বুধবার রাতে লুটপাট হয়েছে। এসময় ডাকাত দল মুনাফ ফরাজীর বসত ঘর থেকে মালামালসহ নগদ ১ লাখ টাকা লুট করে নেয়ার খবর পাওয়া গেছে। এ সময়য় ৫ জনকে পিটিয়ে আহত করা হয়েছে। তাদেরকে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গৃহবধূ নাছিমা বেগম শীর্ষবাণী ডটকমকে জানান, একই বাড়ির মৃত ওসমান গনি ছেলে জহিরুল ইসলাম, জলিল ফরাজী ছেলে আকবর এবং গাজী ফরাজীর ছেলে সেকান্তর মিলে মুনাফ ফরাজীর পুকুরের মাছ লুট করে। সকাল ১০ টায় এ ঘটনায় মুনাফ ফরাজীর ছেলে মোস্তফার স্ত্রী জাহানারা বাধা দিলে জাহানারাকে মারধর করা হয়। এ সময় মোস্তফা এগিয়ে এলো মোস্তফা, ভাই ওমর ফারুক তার স্ত্রী নাছিমা, বাবা মুনাফ ফরাজী, মা রোশনা (৬০) পিটিয় হাত ভেঙে দেয় লুটকারীরা। নাছিমার অভিযোগ এই ওয়ার্ডের ইউপি সদস্য আনায়ার হোসেনের উপস্থিতিতে এবং তার হুকুমে মালামাল ও টাকা লুটে নেয়া হয়।

ইউপি সদস্য আনোয়ার হোসেনের মুঠোফোন বন্ধ থাকায় তার বক্তব্য জানা যায়নি। চরফ্যাMন হাসপাতালে ভর্তি রাকিব, মিজান, দুই সন্তানের জননী আছমা জানান- ওরা (লুট ও হামলাকারীরা) আমাদের ব্যাপক মারধর করে আনন্দ করতে দেখেছি। নাছিমার আরো অভিযোগ, আমার ৬ বছরের সন্তান তাদের হাত রক্ষা পায়নি।

চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ মোঃ শামসুল আরেফিন জানান, উভয় পক্ষই অভিযোগ করেছেন। অভিযোগের বিষয়ে তদন্ত চলছে।

শীর্ষবাণী/প্রতিনিধি/এনএ