চরফ্যাশনের কেন্দ্রীয় ঈদগাহ মসজিদে ঈদের নামাজ আদায় করেন এমপি জ্যাকব

চরফ্যাশন অফিস : চরফ্যাশন কারামাতিয়া কামিল (এম.এ) মাদরাসাসংলগ্ন কেন্দ্রীয় ঈদগাহ মসজিদে পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায় করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।

এ ঈদগাহ সংলগ্ন মসজিদে সামাজিক দূরত্ব বজায় রেখে সকাল সাড়ে ৮টায় ঈদুল ফিতরের নামাজ অনুষ্ঠিত হয়।

ঈদের নামাজের পূর্বে দেয়া এক সংক্ষিপ্ত বক্তব্যে এমপি জ্যাকব বলেন, এবার এর ঈদ অনেক প্রতিকূলতার মধ্যে আমাদের করতে হচ্ছে। ঘূর্ণিঝড় আম্ফান, মহামারী করোনা, সারা বিশ্বকে থমকে দিয়েছে। বাংলাদেশের পরিস্থিতি ও খারাপের দিকে। আমরা সবাই যার যার অবস্থান থেকে সতর্ক হয়ে, সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্য বিধি মেনে চলতে ও বাঁচতে হবে। এমপি জ্যাকব বলেন, ঈদ সবার জন্য সুন্দর ও কল্যানময় হোক, এটাই প্রত্যাশা করছি।

কেন্দ্রীয় ঈদগাহ’র নামাজ শেষে সকাল ৯টায় চরফ্যাশন খাসমহল জামে মসজিদে ও সকাল সোয়া ৯টায় থানা সংলগ্ন জামে মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত হয়েছে।

নামাজ শেষে আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব তাঁর নির্বাচনী এলাকার জনগণ ও দেশবাসীর জন্য মহান আল্লাহ দরবারে দোয়া করেন। বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাস থেকে মনবতার মুক্তির জন্য তিনি মহান আল্লাহ তায়ালার সাহায্য কামনা করেন।
শীর্ষবাণী/এনএ