মনপুরায় ২শ’ অসহায় পরিবারে ঈদ উপহার দিলেন স্কুলের প্রাক্তন শিক্ষার্থীরা

মোঃ অহিদুর রহমান, মনপুরা : ভোলার মনপুরার সাকুচিয়া মাধ্যমিক বিদ্যালয়ে পড়ুয়া প্রাক্তন ছাত্র-ছাত্রীদের উদ্যোগে অসহায় কর্মহীন ২শ’ পরিবারের মাঝে প্রীতি ঈদ উপহার দেওয়া হয়েছে।

প্রাক্তন ছাত্র-ছাত্রীদের মধ্যে বর্তমান মানিকগঞ্জ হরিরামপুর উপজেলা নির্বাহী অফিসার, স্কুলের শিক্ষক, পুলিশ সদস্য, ব্যাংকার, সেনাবাহিনী সদস্য, ব্যবসায়ী ও বেসরকারি চাকরিজীবিগণ এ উদ্যোগে অংশ নেন।

১৬ মে শনিবার বেলা ১১ টায় সাকুচিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রাঙ্গনে এই ঈদ উপহার দেওয়া হয়। উপহার সামগ্রী মধ্যে ছিল- সেমাই, দুধ, পেঁয়াজ, মশারীর ডাল, তেল, লবণ, সাবান ও মাক্স।

এছাড়াও উপজেলার উত্তর সাকুচিয়া ইউনিয়নের ৪৫০ অসহায় পরিবারের মাঝে ২০ কেজি করে জিআর চাল ও দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নে ১০৯৮ জেলে পরিবারের মাঝে মে মাসের ৪০ কেজি করে ভিজিএফ এর চাউল বিতরণ করা হয়।

এই সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস, আ’লীগ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান জাকির হোসেন মিয়া, আ’লীগ যুগ্ম সম্পাদক ও ইউপি চেয়ারম্যান অলি উল্লা কাজল, সাকুচিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জামাল উদ্দিন, মৎস্য কর্মকর্তা তারিকুল ইসলাম, একাডেমিক সুপার ভাইজার মোঃ জাকির হোসেন সহ অন্যান্যরা।
শীর্ষবাণী/প্রতিনিধি/এনএ