‘বিএনপির জাতীয় সম্মেলন কবে হয়েছে তাদের নেতারাই ভুলে গেছে’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির জাতীয় সম্মেলন কবে হয়েছে তাদের নেতারাই ভুলে গেছে। তারা পাঁচ তারকামানের হোটেলে একটা সম্মেলন করেছিল। সেটা যে কবে হয়েছে তাও ভুলে গেছে। যারা দলের মধ্যে গণতন্ত্র চর্চা করে না, তারা দেশের গণতন্ত্র প্রতিষ্ঠা করবে কীভাবে।

সোমবার (১৪ নভেম্বর) বিকেলে আওয়ামী লীগের ২২তম জাতীয় কাউন্সিল উপলক্ষে গঠিত প্রচার ও প্রকাশনা উপ-কমিটির প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

বিএনপির সঙ্গে পাল্টাপাল্টি কর্মসূচিতে নেই উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপির দল বা সংগঠন করার জন্য কোনো লোক দরকার নেই। বিদেশিদের কাছে নালিশ করার জন্য লোক দরকার।

সেতুমন্ত্রী বলেন, বিএনপির জনপ্রিয়তা দেখে নাকি আওয়ামী লীগ ঈর্ষান্বিত। নির্বাচনে প্রমাণ হবে কারা বেশি জনপ্রিয়।

প্রচার ও প্রকাশনা উপকমিটির আহ্বায়ক মোহাম্মদ সাহাবুদ্দিন চুপ্পুর সভাপতিত্বে প্রস্তুতি সভা পরিচালক করেন দলের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও সংশ্লিষ্ট উপ-কমিটির সদস্য সচিব আব্দুস সোবহান গোলাপ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান প্রমুখ।