চরফ্যাশনে শান্তি সমাজকল্যাণ সংঘের উদ্যোগে করোনায় সচেতনতামূলক কর্মসূচী

মাইন উদ্দিন জমাদার: চরফ্যাশনে ‘শান্তি সমাজকল্যাণ সংঘ’র উদ্যোগে ‘মানুষের জন্য মানুষের পাশে’ স্লোগানকে সামনে রেখে মহামারী করোনা দুর্যোগে মানুষের জন্য সচেতনাতামূলক কর্মসূচীর আওতায় চরফ্যাশনের বেতুয়া টু ঢাকা রুটে চলাচলকারী ৩টি লঞ্চের যাত্রী, লঞ্চ স্টাফ, লেবারদের মাঝে সহস্রাধিক মাস্ক বিতরণ করা হয়েছে। আজ ৬ জুন শনিবার বেলা ১২ টায় চরফ্যাশন বেতুয়া লঞ্চঘাটে আনুষ্ঠানিকভাবে কর্ণফুলী, ফারহান ও তাশরিফ লঞ্চের প্রতিনিধিদের মাধ্যমে এই মাস্ক বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রুহুল আমিন, বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি), শাহীন মাহমুদ, শান্তি সমাজকল্যাণ সংঘের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম নয়ন, কো-অর্ডিনেটর শাহীন মাহমুদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আনিসুর রহমানসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রধান অতিথির বক্তৃতায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রুহুল আমিন শান্তি সমাজকল্যাণ সংঘের এই মাস্ক বিতরণ কার্যক্রমকে সাধুবাদ জানিয়ে বলেন, এই সংগঠনের মাধ্যমে ভবিষ্যতে চরফ্যাশনে আরো অসহায় ও দুস্থ মানুষের মাঝে বিভিন্ন ত্রাণ কার্যক্রম পরিচালিত হবে। ভবিষ্যতে যে কোন একটি ইউনিয়নকে ভিক্ষুকমুক্ত করণ, বিভিন্ন বাসস্ট্যান্ড, নৌঘাটগুলোতে মাস্ক বিতরণ ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণের জন্য সংগঠনের নেতৃবৃন্দের কাছে আহ্বান জানান তিনি।

শীর্ষবাণী ডটকম/প্রতিনিধি/এনএ