চরফ্যাশনে অসহায়দের পাশে ‘ওয়ার্ক ফর সোশ্যাল ডেভেলপমেন্ট’

চরফ্যাশন অফিস : ভোলার চরফ্যাশনে “Work for Social Development – এসো ভালো কিছু করি” সংগঠন ২০১২ সাল থেকে এলাকার অসহায় মানুষের পাশে থেকে সাহায্য করে আসছে। এরই ধারাবাহিকতায় এবছর দেশের করোনা পরিস্থিতিতে কর্মহীন অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে এই সংগঠনটি। দেশের এই দুর্যোগে নিজেরা উদ্যোগ গ্রহণ করে আর্থিক সাহায্য তুলেছে বিভিন্ন এলাকার নানা পেশার মানুষ থেকে। নিজেরাই বাড়ি বাড়ি গিয়ে ঈদ উপহার হিসেবে- চাল,ডাল,আলু, পেয়াজ, লবন, তেল, সেমাই, দুধ, চিনি, সাবান পৌঁছে দিয়েছে ২০৪ পরিবারের মধ্যে।

এবারের কার্যক্রমে সংগঠনের জন্য কাজ করেছে সৈকত, মোরছেল, সজীব, তুলিপ, সাকিব, আশা, নোভা, মিশু, ইসরাত, মাটি, নাঈমা, জান্নাত সহ আরো অনেকে। সংগঠন এর চলমান কার্যক্রমের অংশ হিসেবে অসহায় শিক্ষার্থীদের শিক্ষা নিশ্চিতের লক্ষ্যে আর্থিক সহোযোগিতার কাজ করে যাচ্ছে। ভবিষ্যতে এই সংগঠন এর প্রত্যেক সদস্য তাদের কার্যক্রম অব্যাহত রেখে অসহায় মানুষের পাশে থাকতে আগ্রহী।

সংগঠনটির সবার উদ্দেশ্যে বার্তা হচ্ছে “আমরা যার যার জায়গা থেকে আমাদের সাধ্যমত কিছু ভালো কাজ করি এবং অন্যকেও ভালো কাজে উৎসাহিত করি। তবেই সুন্দর হবে আমাদের সমাজ, আমাদের দেশ, আমাদের পৃথিবী।” সংগঠনটি তাদের সকল দাতা ও শুভাকাঙ্ক্ষীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে।
শীর্ষবাণী ডটকম/ প্রতিনিধি/ এনএ