‘১০ ডিসেম্বর সমাবেশের নামে বিএনপি কোন ষড়যন্ত্র করলে পাল্টা জবাব’

ডিসেম্বর মাস কোন রাজাকার আলবদরদের মাস নয়। ১০ ডিসেম্বর বিএনপি সমাবেশের নামে কোন ষড়যন্ত্র করলে পাল্টা জবাব দেয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

শনিবার (২৬ নভেম্বর) চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিকী সম্মেলনের প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মাহবুবউল আলম হানিফ বলেন, যারা সমাবেশের নামে বিভিন্ন স্থানে উসকানিমূলক বক্তব্য দিচ্ছেন, তাদের ধারণা ১০ ডিসেম্বর সমাবেশের পর এই সরকারই থাকবে না।

তিনি বলেন, ডিসেম্বর মাসে রাজাকারদের ভেংচি কিংবা হুমকি বাংলাদেশের মানুষ কখনও পরোয়া করে না। আমরা তাদেরকে পরিষ্কারভাবে জানিয়ে দিতে চাই সমাবেশকে কেন্দ্র করে বিএনপি যদি কোন ষড়যন্ত্রের পথ খোঁজেন তার উচিত জবাব আপনারা পাবেন।

তিনি আরও বলেন, তারেক রহমান লন্ডনে বসে কলকাঠি নাড়ছেন। টেক ব্যাক বাংলাদেশ স্লোগান দিয়ে তারা বাংলাদেশকে পিছিয়ে নিতে চায়।

হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গাজী মো. মাঈনুদ্দিনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তৃতা করেন বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, সংসদ সদস্য মেজর অবসরপ্রাপ্ত রফিকুল ইসলাম বীরউত্তম এমপি, সাবেক সংসদ সদস্য এড. নূরজাহান বেগম মুক্তা, জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির আহমেদ ভূঁইয়া ও সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল প্রমুখ।