স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ রূপালী ব্যাংক ভোলা জেলা শাখার কমিটি গঠিত

ভোলা প্রতিনিধি: স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ, রূপালী ব্যাংক লিমিটেড এর ভোলা জেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। রূপালী ব্যাংক ভোলার ইলিশা জংশন বাজার শাখার ব্যবস্থাপক মোঃ মনসুরকে সভাপতি ও ভোলার সদর রোডস্থ মহাজনপট্টি শাখার ব্যবস্থাপক মোঃ নজিবউল্লাহকে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ, রূপালী ব্যাংক লিমিটেড কেন্দ্রীয় কমিটির সভাপতি মিয়া জাকারিয়া টিটু এবং সাধারণ সম্পাদক ফরিদ আহমেদ জুয়েল স্বাক্ষরিত এক বার্তায় গত ৮ জুন এ কমিটি অনুমোদন দেওয়া হয়।

কমিটি ঘোষণার পর ভোলা জেলা সভাপতি ও সাধারণ সম্পাদক রূপালী ব্যাংক লিঃ এর নির্বাহী কর্তৃপক্ষ, ভোলার ডিজিএম, এজিএম ও সকল সিনিয়র ব্যবস্থাপকগণের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

প্রসঙ্গত, বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বকে সমুন্নত রাখতে চিকিৎসক, শিক্ষক ও অন্যান্য পেশাজীবীদের ন্যায় স্বাধীনতা ব্যাংকার্স পরিষদর বাংলাদেশ আওয়ামী লীগের একটি পেশাজীবী সংগঠন। রূপালী ব্যাংক লিমিটেড একটি রাষ্টায়ত্ব বাণিজ্যিক ব্যাংক। ব্যাংকটির ভোলায় নতুন জোনাল অফিস গঠনের পরে এই সংগঠনের কমিটি গঠনের দাবি জোড়ালো হয়ে ওঠে। আর এরই প্রেক্ষিতে নতুন এই কমিটি গঠিত হলো।