সঙ্গীত শিল্পী মঞ্জু গুরুতর অসুস্থ, চিকিৎসা সহায়তায় বিত্তবানদের এগিয়ে আসার অনুরোধ

আমিনুল ইসলাম, চরফ্যাশন : ভোলা জেলা সংস্কৃতিক অঙ্গনের পরিচিতমুখ ক্রান্তি শিল্পী গোষ্ঠীর সভাপতি কন্ঠশিল্পী মন্জুর আহাম্মেদ গুরুতর অসুস্থ। তার দু’চোখের আলো ফিরে পাওয়া নিয়ে শঙ্কায় তার পরিবার। একসময়ে ভোলা শিল্পকলা একাডেমিসহ ভোলার সকল সামাজিক সাংস্কৃতিক অঙ্গনে তার ভূমিকা ছিল সরব। তাকে ছাড়া ভোলা জেলায় সাংস্কৃতিক অঙ্গনের যেকোন অনুষ্ঠান চিন্তাই করা যেতোনা।

ভোালার এই গুণী শিল্পী গত একসাপ্তাহ যাবৎ শয্যাশয়ী। তাকে একনজর দেখতে ভোলার অসংখ্য ভক্ত শ্রোতা, সহকর্মি ও আত্নীয় স্বজনরা তার বাসায় ভীড় করছে।

পারিবারিক সূত্রে জানা যায়, সংগীতশিল্পী মঞ্জু হঠাৎ একদিন সকালে ঘুম থেকে উঠে দেখেন তার দু’চোখে সবকিছু মেঘাচ্ছন্ন দেখা যায়। তার দু’দিন পর থেকে তিনি আর চোখে কিছু দেখতে পায়না। কিডনি, হার্ড, চোখে না দেখাসহ বিভিন্ন জটিল অসুখে ভূগছেন তিনি৷ তার ক্রমশ অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়া প্রয়োজন মনে করছেন তার পরিবার৷ কিন্তু আর্থিক সংকটের কারণে ঢাকা নেওয়া অসম্ভব হয়ে পড়েছে৷

এমতাবস্থায় মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ ত্রাণ তহবিল থেকে এবং ভোলা জেলার বিত্তবান ভক্তদের আর্থিক সহযোগিতা ও দোয়া প্রার্থনা কামনা করছেন গুণী শিল্পীর পরিবার৷ সকলের দোয়া ও সার্বিক সহযোগিতায় একজন সাংস্কৃতিক ব্যক্তিত্ব স্বাভাবিক জীবন পুনরুদ্ধার সম্ভব হবে।

চরফ্যাশন সম্মিলিত সাংস্কৃতিক জোট, মালঞ্চ নাট্যম, শ্রাবণী খেলাঘর আসর, দেশ থিয়েটার, সেতুবন্ধন খেলাঘর আসরের সভাপতি-সম্পাদকসহ সাংস্কৃতিক ব্যক্তিবর্গ ভোলার গুণী শিল্পীর মন্জুর আহাম্মেদ এর রোগমুক্তি কামনা করেছেন৷
শীর্ষবাণী ডটকম/এনএ