মদনে নৌকাডুবিতে নিহত ১৮: ঘটনা তদন্তে ৪ সদস্যের কমিটি

নেত্রকোনা প্রতিনিধি : নেত্রকোনার মদন উপজেলার হাওরে আনন্দ ভ্রমণে গিয়ে ইঞ্জিনচালিত নৌকাডুবিতে ১৮ জনের মরদেহ উদ্ধারের ঘটনায় চার সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। বুধবার রাতে নির্বাহী অফিসার বুলবুল আহমেদকে প্রধান করে চার সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন- স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ফখরুল হাসান চৌধুরী, ওসি মো. রমিজুল হক, ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আহমেদুল। আগামী সাত দিনের মধ্যে তাদের তদন্তের প্রতিবেদন দাখিল করার জন্য বলা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার বুলবুল আহমেদ জানান, নিখোঁজ রাকিব নামে আরও একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়াল ১৮ জনে।

তিনি বলেন, এ ঘটনায় আমাকে প্রধান করে জেলা প্রশাসনের পক্ষ থেকে চার সদস্যের একটি তদন্ত টিম গঠন করা হয়েছে। আজ থেকেই তদন্তকাজ শুরু হবে। আমরা চেষ্টা করব আগামীকালই এর প্রতিবেদন সম্পন্ন করার।

উল্লেখ্য, বুধবার দুপুর দেড়টার দিকে উপজেলার গোবিন্দশ্রী এলাকায় ৪৮ পর্যটক নিয়ে একটি নৌকা ডুবে যায়। ৩০ জন সাঁতরে তীরে উঠতে পারলেও অন্যরা উঠতে পারেননি। ফায়ার সার্ভিসকর্মীরা ১৭ জনের মরদেহ উদ্ধার করেন। বৃহস্পতিবার সকালে আরও একজনের মরদেহ উদ্ধার করা হয়। মৃতদের সবার বাড়ি ময়মনসিংহ সদর ও গৌরীপুর উপজেলায়। সেখানে চলছে শোকের মাতম।
শীর্ষবাণী ডটকম/এনএ