ভোলা জেলা পুলিশ ফুটবল টুর্নামেন্ট-২০২০ এর শুভ উদ্বোধন

ভোলা প্রতিনিধি: ভোলা জেলা পুলিশ কর্তৃক আয়োজিত জেলা পুলিশ ফুটবল টুর্নামেন্ট-২০২০ এর শুভ উদ্বোধন করেন ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার। আজ ১৭ সেপ্টেম্বর অনুষ্ঠিত ফুটবল খেলার উদ্বোধনী বক্তব্যে তিনি পুলিশ সদস্যদের সরকারি দায়িত্ব সুষ্ঠু ও সুন্দরভাবে পালনের পাশাপাশি খেলাধুলা ও সংস্কৃতির মাধ্যমে শরীর ও মন কে সুস্থ রাখার প্রতি বিশেষভাবে গুরুত্বারোপ করেন।

অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ আবুল কালাম আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মহসিন আল ফারুক, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) মোঃ রাসেলুর রহমান, সহকারী পুলিশ সুপার (চরফ্যাশন সার্কেল) শেখ সাব্বির হোসেন, সকল থানার অফিসার ইনচার্জগণ, ভোলা জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি ও সাধারণ সম্পাদক সহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের অফিসার ও ফোর্স বৃন্দ উপস্থিত ছিলেন।

টুর্নামেন্টে ০৪ (চারটি) দল (লাল দল, নীল দল, সবুজ দল ও হলুদ দল) অংশগ্রহণ করেন। উদ্বোধনী খেলায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ আবুল কালাম আজাদ এর লাল দল অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মহসিন আল ফারুক এর নীল দলের বিপক্ষে ০২-০০ গোলে বিজয়ী হন।
শীর্ষবাণী/এনএ