বিএনপি-জামায়াত দেশকে ধ্বংস করতে চায় : ফরহাদ হোসেন

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, দেশকে যারা ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল, দেশের অর্থনীতিকে ধ্বংসের দারপ্রান্তে পৌঁছে দিয়েছিল, তারা আজ বড় গলায় কথা বলে। চিত্র দেখতে জেনে নিন ২০০১ থেকে ২০০৬ সালে দেশ কী ছিল। আর এখন দেশ কোন পর্যায়ে আছে।

শনিবার (৩ ডিসেম্বর) দুপুরে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের কাজের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে কথাগুলো বলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

তিনি আরও বলেন, বর্তমান সরকার কৃষিবান্ধব সরকার। এখন সার, তেলের জন্য কৃষকের জীবন দিতে হয় না, লাইনেও দাঁড়াতে হয় না। পাবনায় এক লাখ ১৩ হাজার কোটি টাকা ব্যয়ে পারমানবিক প্রকল্পে বিদ্যুৎ উৎপাদনের কাজ আগামী ২৩ ডিসেম্বর শুরু হবে। সেখান থেকে দুই হাজার ৪শ মেগাওয়াট বিদ্যুৎ পাওয়া যাবে। তখন দেশে আর কোনো বিদ্যুতের ঘাটতি থাকবে না। প্রতিটি মানুষ এখন বিশ্বাস করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশকে পরিবর্তন করে দিয়েছেন। তিনি মানেই দেশের উন্নয়ন।

এ সময় মন্ত্রী ৬শ ৪৩ কোটি টাকা ব্যয়ে মেহেরপুর-কুষ্টিয়া আঞ্চলিক সড়কের কাজের উদ্বোধন করা হয়। পরে সেখানে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সভাপতিত্ব করেন কুষ্টিয়া সড়ক সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আবু হেনা মোস্তাফা কামাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য সাহিদুজ্জামান খোকন, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুস সালাম, গাংনী উপজেলা চেয়ারম্যান এম এ খালেক।