চরফ্যাশনে আন্তর্জাতিক নারী দিবসে ৫ নারীকে সম্মাননা প্রদান

এম আবু সিদ্দিক, চরফ্যাশন (ভোলা): ভোলার চরফ্যাশনে আন্তর্জাতিক গ্রামীণ নারী দিবস উপলক্ষে গ্রামীণ নারীদের উন্নয়নে অবদান রাখার জন্য বিভিন্ন ক্যাটাগরীতে ভোলার চরফ্যাশনে ৫ নারীকে সম্মাননা প্রদান করা হয়েছে।

বেসরকারি স্বেচ্ছাসেবী সংস্হা কোস্ট ফাউন্ডেশনের আয়োজনে শুক্রবার সকালে চরফ্যাশন ফ্যাশন স্কয়ারে র‍্যালি ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

চরফ্যাশন পৌরসভার মেয়র মোঃ মোরশেদ প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোষ্ট ফাউন্ডেশন ভোলা জেলা ব্যবস্থাপক রাশিদা বেগম, পৌর কাউন্সিলর আক্তারুল আলম সামু, সংরক্ষিত নারী কাউন্সিলর ফরিদা পারভীন চরফ্যাশন উপজেলা জলবায়ু ফোরামের সভাপতি এম আবু
সিদ্দিক, উপজেলা জমিয়তুল মোদারেসীনের সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান ও জলবায়ু ফোরামের সাধারণ সম্পাদক সামসুন্নাহার স্নিগ্ধা।

আরও উপস্থিত ছিলেন ইয়থ পাউয়ার ইন বাংলাদেশের সভাপতি মনির আসলামী, সম্পাদক আমিনুল ইসলাম। এরপর পৌর মেয়র গ্রামীণ পর্যায়ে নারীদের ক্ষমতায়ন ও বিভিন্নক্ষেত্রে অবদানের জন্য জনসেবায় পৌর কাউন্সিলর ফরিদা পারভীন, নারীর ক্ষমতায়নে আতিকুন্নাহার নাজমা, শিক্ষা ক্ষেত্রে সামছুন্নাহার স্নিগ্ধা, সমাজ উন্নয়নে নারী নেত্রী মাহমুদা খানম মিলি ও সংস্কৃতিতে ফারজানা আফরোজ সখির হাতে সম্মাননা সনদ তুলে দেন।
শীর্ষবাণী/এএ