আমিরাতের হাসপাতালের হিমঘারে ৩ মাস ধরে বাংলাদেশির লাশ

শীর্ষবাণী ডেস্ক : সংযুক্ত আরব আমিরাতের একটি হাসপাতালের হিমঘারে তিন মাস ধরে এক ব্যক্তির লাশ পড়ে আছে, সে ‘বাংলাদেশি’ বলে স্থানীয় পুলিশের ভাষ্য।
স্থানীয় পুলিশ বলছে, তার নাম মোহাম্মদ সৈয়দ ও পিতার নাম আবদুল জলিল। তবে এটি তার সঠিক পরিচয় কিনা এ ব্যাপারে সংশয় রয়ে গেছে প্রবাসীদের মধ্যে।
তার লাশ বর্তমানে আল আইন শহরের জিমি হাসপাতালের হিমঘরে রাখা আছে। তার আনুমানিক বয়স ৫০। এদিকে লাশের সঠিক নাম-ঠিকানা পাওয়া যায়নি বলে তা বাংলাদেশে পাঠানো যায়নি বলে জানায় আবুধাবি বাংলাদেশ দূতাবাস।
দূতাবাসের আইন কর্মকর্তা রেজাউল আলম বলেন, “গত ৩০ অগাস্ট তিনি আরব আমিরাতের ও ওমানের সীমান্তবর্তী আল আইন শহর দিয়ে আমিরাতে আসেন। উদ্দেশ্য আমিরাতের আইনশৃঙ্খলা কর্তৃপক্ষের কাছে আত্মসমর্পন করে দেশে ফেরার একটা উপায় বের করা।
“সে অনুযায়ী গত ১ সেপ্টেম্বর তিনি আল আইন পুলিশের কাছে আত্মসমর্পন করেন। পুলিশ হেফাজতে ২ সেপ্টেম্বর তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে আল আইন হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন ৩ সেপ্টেম্বর তিনি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান।
লাশের পরিচয় কেউ জানলে এ ঠিকানায় জানাতে অনুরোধ করা হয়েছে- জাহাঙ্গীর কবীর বাপপি, সংযুক্ত আরব আমিরাত, ফোন: ০০৯৭১-৫৫-৭৬৮৮-৩০২।

শীর্ষবাণী/এন