স্বাশিপ সাধারণ সম্পাদকের চাচার ইন্তেকাল, স্বাধীনতা মাদরাসা শিক্ষক পরিষদ ভোলা জেলা শাখার শোক

ঢাকা অফিস: জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা বড়তল্লা গ্রামের বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব, স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু’র চাচা মোবারক হোসেন ৩০ সেপ্টেম্বর রাতে ইন্তেকাল করেছেন। ইন্না-লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।

তিনি আশুগঞ্জ তথা পশ্চিম ব্রাহ্মণবাড়িয়া অঞ্চলের বিশিষ্ট সালিশকারক, সমাজ সেবক, রাজনৈতিক ব্যক্তিত্ব ছিলেন। তিনি এক সময় বাম রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন। সর্বোচ্চ ডিগ্রি নেওয়ার পরও সারা জীবন গ্রামে থেকে জনসেবা করেই কাটিয়ে দিয়েছেন।

তাঁর এই মৃত্যু আশুগঞ্জবাসীর জন্য অপূরণীয় ক্ষতি হলো। তিনি অত্যন্ত ন্যায় বিচারক ছিলেন। তিনি আপদে বিপদে, সুখে দুঃখে সবসময় মানুষের পাশে থাকতে পছন্দ করতেন।

স্বাধীনতা মাদরাসা শিক্ষক পরিষদ ভোলা জেলা শাখার শোক:
অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু’র চাচা বীর মুক্তিযোদ্ধা মোবারক হোসেনের মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা এবং মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে তাঁর বিদেহী আত্মার শান্তি করেছেন স্বাধীনতা মাদরাসা শিক্ষক পরিষদ ভোলা জেলা শাখার আহবায়ক অধ্যক্ষ মাওঃ কামাল মাহমুদ, যুগ্ম আহবায়ক সহকারী অধ্যাপক মুহাম্মদ নূরুল আমিন, অধ্যক্ষ মাওঃ মহিউদ্দিন ফারুক ও সদস্য সচিব অধ্যক্ষ মাওঃ আঃ হামিদ।
শীর্ষবাণী/এসএস