সৌদি প্রবাসী চরফ্যাশনের আয়েশাবাগের ফরিদ উদ্দিনের দাফন সম্পন্ন

চরফ্যাশন অফিস: চরফ্যাশনের আসলামপুরের আয়েশাবাগ নিবাসী সৌদী প্রবাসী সৌদী এয়ারলাইন্সের একটি বিমানযোগে দেশে আসার পথে বিমানে অসুস্থ হয়ে মারা যাওয়া মো: ফরিদ উদ্দিনের দাফন সম্পন্ন হয়েছে। আজ ২৩ জুলাই সকাল সাড়ে আটটায় চরফ্যাশনের আসলামপুরের আয়েশাবাগের জানাজা শেষে তাঁর দাফন সম্পন্ন হয়।

এর আগে ফরিদ উদ্দিন বিমানে অসুস্থ হয়ে পড়লে তাকে বহনকারী ফ্লাইটটি কলকাতার আহমেদাবাদে জরুরি অবতরণ করে। সেখান থেকে এ্যাপোলো হাসপাতালে নেয়ার পর তিনি ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

তার বড় ছেলে মোঃ সাইফুল ইসলাম জানান, ১৯ জুলাই আনুমানিক সকাল ৭টায় সৌদি আরব থেকে আমার পিতাকে বহনকারী ফ্লাইটটি রওয়ানা দিয়ে বিকাল ৩টায় ঢাকায় পৌঁছার কথা ছিল। আমার পিতা অসুস্থ হয়ে পড়লে বিমানটি জরুরি অবতরণ করে এপোলো হাসপাতালে নিলে আমার পিতা মারা গেছেন বলে বিমানের কর্তৃপক্ষ আমাকে জানিয়েছেন। দীর্ঘদিন পর সাইফুল ইসলাম ২২ জুলাই বেলা সাড়ে তিনটায় সৌদি বিমান কর্তৃপক্ষের কাছ থেকে বাবা ফরিদ উদ্দিনের লাশ গ্রহণ করেন। এর পর আজ ২৩ জুলাই জানাজা শেষে লাশ দাফন করা হলো।

এরআগে সৌদি এয়ারলাইনসের স্টাফ মোঃ কামরুল ইসলাম শীর্ষবাণীকে জানিয়েছেন,আমাদের বিমানের যাত্রী মোঃ ফরিদ উদ্দিন বিমানের মধ্যে অসুস্থ হয়ে পড়ায় বিমান ভারতের আহমেদাবাদে জরুরি অবতণ করে। স্থানীয় হাসপাতালে ফরিদ উদ্দিন মারা যাওয়ায় আমাদের বিমান বিকাল ৩টার পরিবর্তে রাত ৮টায় ঢাকায় এসেছে।
শীর্ষবাণী ডটকম/এনএ