লালমোহনের গজারিয়ায় স্বামাশিপ’র ইউনিট কমিটি গঠন

শাহ মোঃ গোলাম মাওলা: স্বাধীনতা মাদরাসা শিক্ষক পরিষদ (স্বামাশিপ) লালমোহন উপজেলার গজারিয়া শাখা ইউনিট কমিটি গঠন উপলক্ষে গজারিয়া ইসলামিয়া ফাযিল মাদরাসায় আজ ৮ ডিসেম্বর এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

স্বামাশিপ লালমোহন উপজেলা শাখার আহবায়ক সুপার মাওঃ মোঃ মোছলেহ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্বামাশিপ ভোলা জেলা শাখার আহবায়ক ও চাঁদপুর ইসলামিয়া ফাযিল (ডিগ্রী) মাদরাসার অধ্যক্ষ মাওঃ কামাল মাহমুদ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্বামাশিপ ভোলা জেলা শাখার যুগ্ম আহবায়ক ও চরফ্যাশন কারামাতিয়া কামিল (এম.এ) মাদরাসার সহকারী অধ্যাপক মুহাম্মদ নূরুল আমিন। স্বামাশিপ নেতা মাওঃ আমিনুল ইসলামের পরিচালনায় অন্যান্য’র মধ্যে বক্তব্য রাখেন স্বাধীনতা স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা শিক্ষক পরিষদ লালমোহন উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মোঃ হারুন অর রশিদ বাবুল। সভায় উপস্থিত ছিলেন স্বামাশিপ চরফ্যাশন উপজেলা শাখার যুগ্ম আহবায়ক ও কুচিয়ামোড়া ফাযিল মাদরাসার সহকারী অধ্যাপক মাওঃ মোঃ মোস্তফা কামাল।

গজারিয়া শাখা ইউনিট কমিটি গঠন
মতবিনিময় সভা শেষে প্রস্তাব ও সমর্থনের ভিত্তিতে সহ সুপার মাওঃ মোঃ হেলাল উদ্দিনকে আহবায়ক, সহ সুপার মাওঃ মোঃ আবু ইউসুফ ও সহকারী শিক্ষক মোঃ মোশারেফ হোসেনকে যুগ্ম আহবায়ক এবং সহ শিক্ষক মোঃ শাহিন হাওলাদারকে সদস্য সচিব করে ৩১সদস্য বিশিষ্ট স্বামাশিপ গজারিয়া শাখা ইউনিট কমিটি গঠন করা হয়।
শীর্ষবাণী/এনএ