লাকসামে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর উদ্যোগে স্বাস্থ্য উপকরণ বিতরণ

লাকসাম প্রতিনিধি: করোনা ভাইরাস (কোভিড-১৯) এর প্রাদুর্ভাব ঠেকাতে কুমিল্লার লাকসাম উপজেলার বাকই, কান্দিরপাড় ও মুদাফরগঞ্জ ইউনিয়ন ও লাকসাম পৌরসভায় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ, লাকসাম এরিয়া প্রোগ্রাম এর উদ্যোগে স্বাস্থ্য উপকরণ বিতরণ করা হয়েছে।

আজ ২৫ জুন বৃহস্পতিবার বাকই দক্ষিণ ইউনিয়ন পরিষদ কার্যালয়ে লাকসাম পৌরসভা, কান্দিরপাড় ও মুদাফরগঞ্জ ইউনিয়নের সুবিধা বঞ্চিত পরিবারের মাঝে এসব স্বাস্থ্য উপকরণ বিতরণ করা হয়। এতে উপস্থিত ছিলেন- বাকই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আব্দুল আউয়াল, লাকসাম পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর মো: ওমর আলী, ১ নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ উল্লাহ, লাকসাম এপি, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর এপি ম্যানেজার শ্যামল ফ্রান্সিস রোজারিও, প্রোগ্রাম অফিসার লাকি গোমেজ, মো: মহসিন খান, সুব্রত মল্লিক, মানিক লাল সরকার, চাইল্ড প্রটেকশন অফিসার সুমন যোশেফ রোজারিও ও গ্রাম উন্নয়ন কমিটির নেতৃবৃন্দ।

এ সময় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ, লাকসাম এরিয়া প্রোগ্রাম এর পক্ষ থেকে ১১০টি পরিবারের মধ্যে স্বাস্থ্য উপকরণ  বিতরণ করা হয়। এসব স্বাস্থ্য উপকরণের মধ্যে ছিল পরিবার প্রতি ৫০ টি মাস্ক, ১০টি স্যাভলন সাবান, ৮ প্যাকেট স্যানিটারী প্যাড, ১ কেজি ব্লিচিং পাউডার, ১ কেজি ডিটারজেন্ট পাউডার ও ১ টি প্লাস্টিক মগ।
শীর্ষবাণী ডটকম/প্রতিনিধি/এনএ