স্বাধীনতা মাদরাসা শিক্ষক পরিষদ ভোলা জেলা শাখার মতবিনিময় সভা অনুষ্ঠিত

তজুমদ্দিন প্রতিনিধি : স্বাধীনতা মাদরাসা শিক্ষক পরিষদ ভোলা জেলা শাখার আয়োজনে তজুমদ্দিন চাঁদপুর ফাযিল মাদরাসায় ভোলা জেলা আহবায়ক কমিটির মতবিনিময় ও উপজেলা আহবায়ক কমিটি গঠন সভা অনুষ্ঠিত হয়। টেলিকনফারেন্সে ভিডিও কলের মাধ্যমে ঢাকা থেকে যুক্ত হয়ে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু।

স্বাধীনতা মাদরাসা শিক্ষক পরিষদ ভোলা জেলা শাখার আহবায়ক ও চাদপুর ইসলামিয়া ফাযিল মাদরাসার অধ্যক্ষ মাওঃ কামাল মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তৃতা করেন স্বাধীনতা শিক্ষক পরিষদ ভোলা জেলা শাখার সাধারণ সম্পাদক প্রভাষক শহীদুল ইসলাম শামীম, স্বাধীনতা মাদরাসা শিক্ষক পরিষদ ভোলা জেলা শাখার যুগ্ম আহবায়ক ও চরফ্যাশন কারামাতিয়া কামিল (এম,এ) মাদরাসার সহকারী অধ্যাপক মুহাম্মদ নূরুল আমিন, যুগ্ম আহবায়ক ও দৌলতখান কলাকোপা ফাযিল মাদরাসার অধ্যক্ষ মাওঃ মহিউদ্দিন ফারুক ও সদস্য সচিব অধ্যক্ষ মাওঃ আঃ হামিদ।

অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন স্বাধীনতা মাদরাসা শিক্ষক পরিষদ ভোলা জেলা শাখার সাবেক আহবায়ক অধ্যক্ষ মাওঃ মোঃ ছালাহ উদ্দিন, চরফ্যাশন আন্জুরহাট ইসলামিয়া আলিম মাদরাসার সহকারী অধ্যাপক শাহ মোঃ গোলাম মাওলা, সুপার মাওলানা মোছলেহ উদ্দিন, সুপার মাওলানা মোঃ নুরনবী ও সহকারী শিক্ষক মাওঃ খোরশেদ আলম।

সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন অধ্যক্ষ মাওঃ হাবিবুর রহমান হারুন। মতবিনিময় সভা শেষে সকল উপজেলার আহবায়ক কমিটি গঠন করা হয়।
শীর্ষবাণী/এনএ