মনপুরা মুজিব শতবর্ষে মসজিদ, শিক্ষাপ্রতিষ্ঠানে ১০০ সোলার প্যানেল বিতরণ

মোঃ অহিদুর রহমান, মনপুরা: মনপুরা মুজিব শতবর্ষ উদযাপন উপলক্ষে পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশনের উদ্যোগে মসজিদ, মন্দির, শিক্ষা প্রতিষ্ঠান ও দরিদ্র অসহায় পরিবারের মাঝে বিনা মূল্যে একশ’ সোলার প্যানেল বিতরণের উদ্বোধন ও বিতরণ করা হয়েছে।

রবিবার সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্বরে মসজিদ, মন্দির, শিক্ষা প্রতিষ্ঠান ও দরিদ্র অসহায় পরিবারের মাঝে সোলার প্যানেল বিতরণ ও উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী।

বিনামূল্যে সোলার প্যানেল বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রেসক্লাব সভাপতি মোঃ আলমগীর হোসেন, পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন উপ পরিচালক মোঃ রফিকুল ইসলাম, পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন কর্মকর্তা মোকাম্মেল হক, মনপুরা ফাজিল মাদ্রাসার উপাধক্ষ আমিমুল ইহসান জসিম, মনোয়ারা বেগম মহিলা কলেজের সহকারী অধ্যাপক মোঃ ছালাহউদ্দিন সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধানগণ,মসজিদের ঈমাম ও সভাপতি, স্থানীয় জনপ্রতিনিধি ও সাংবাদিক।

বাংলাদেশ সরকারের মুজিব শতবর্ষ উদযাপন উপলক্ষে গ্রাম ও চরাঞ্চল পর্যায়ে শতভাগ বিদ্যুত্যের আওতায় আনার লক্ষে এই সোলার প্যানেল বিতরণ করা হয়েছে। এখানে একশ’ ওয়ার্ট একটি প্যানেল, একটি ব্যাটারী, একটি ফ্যান, চারটি বাতি ও একটি মোবাইল সার্জার রয়েছে।
শীর্ষবাণী ডটকম/প্রতিনিধি/এনএ