মনপুরায় লকডাউনে থাকা পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন চেয়ারম্যান

মনপুরা প্রতিনিধি : ভোলা জেলার মনপুরা উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের চেয়ারম্যান অলিউল্লাহ কাজল তাঁর ইউনিয়নের লকডাউনে থাকা ১২টি পরিবারের মধ্যেই নিজেই খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, গত (১৪) মে ঢাকার আশুলিয়া থেকে মনপুরার দক্ষিণ সাকুচিয়ায় আসেন আজাদ। পরে তার নমুনা সংগ্রহ করে বরিশাল পাঠানো হয়। ১৭ মে নমুনার ফলাফলে মনপুরা উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের সেই আজাদের করোনা ভাইরাস পজিটিভ ধরা পড়ায় মনপুরা উপজেলা প্রশাসন থেকে ওই বাড়ি ১২টি ঘর লকডাউন করা হয়।

এতে গ্রামের মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে এবং তাদের যাতায়াত বন্ধ হয়ে যায়। ফলে বাড়িতে অবস্থানকারীদের খাদ্যসামগ্রী পৌঁছানো নিয়ে সংকট দেখা দেয়।

আজ (২২) মে সকাল ১০টায় দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডে অবস্থিত খলিফা বাড়িতে লকডাউনে থাকা ওইসব পরিবারের মাঝে চাউল ২৫ কেজি, সয়াবিন ১ লিটার, পেঁয়াজ ১ কেজি, লবন ১ কেজি, সাবান ২ পিস, আলু ২ কেজি, মশারী ডাল ২ কেজি বিতরণ করা হয়।

এই সময় মনপুরা আ’লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক ও দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অলিউল্লাহ কাজলের সাথে দক্ষিণ সাকুচিয়া সংরক্ষিত নারী সদস্য রাবিয়া বেগম, সমাজ সেবক মফিজ খলিফা প্রমূখ উপস্থিত ছিলেন।
শীর্ষবাণী/অহিদুর রহমান/এনএ