মনপুরায় ব্যাংক কর্মকর্তার করোনা পজেটিভ

মোঃ অহিদুর রহমান, মনপুরা প্রতিনিধি : ভোলার বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা মনপুরার এক ব্যাংক কর্মকর্তা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি সোনালী ব্যাংক লিমিটেড মনপুরা শাখায় সিনিয়র অফিসার (ক্যাশ) পদে কর্মরত রয়েছেন। ২২ জুন সোমবার বিকালে অত্র শাখার ব্যবস্থাপক রাশেদ মাহমুদ এ তথ্য নিশ্চিত করেন।

তিনি আরো বলেন, গতকাল (২১ই জুন) রাতে অত্র শাখার সিনিয়র অফিসার (ক্যাশ) পদে কর্মরত একজন সহকর্মীর নমূনার ফলাফল পজেটিভ আসে। তবে গত কয়েকদিন আগে তিনি তার নমূনা বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে দিয়েছিলেন। তার বাড়ি বরিশাল সদরে। হালকা কিছু উপসর্গ আছে মনে করে ঐ কর্মকর্তা নিজের উদ্যোগেই নমূনা দেন। গত সপ্তাহের সোমবারে তিনি কর্তৃপক্ষকে অবহিত করে তার নিজ বাড়িতে ডাক্তারের পরামর্শ অনুযায়ী আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। আমরা ব্যাংকের ১৪জন কর্মকর্তা-কর্মচারী আগামীকাল নমূনা দেব।

তিনি আরো বলেন, বিষয়টি মনপুরা উপজেলা নির্বাহী অফিসার মহোদয়কে অবহিত করেছি। যেহেতু জুন মাস এজন্য তিনি সীমিত পরিসরে ব্যাংক পরিচালনার পরামর্শ দেন।

এব্যাপারে মনপুরা উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস বলেন, আক্রান্ত কর্মকর্তা আইসোলেশনে থাকবেন। আর ব্যাংকে সাধারণের লেনদেন বন্ধ রেখে শুধু সরকারি কার্যক্রমগুলো পরিচালনার নির্দেশনা দেওয়া হয়েছে বলে তিনি জানান।
শীর্ষবাণী/প্রতিনিধি/এনএ