মনপুরায় বজ্রপাতে ছোট ভাইয়ের মৃত্যু, বড় ভাই আশঙ্কাজনক

মোঃ অহিদুর রহমান, মনপুরা (ভোলা) থেকে : ভোলার মনপুরায় আকস্মিক বজ্রপাতে মামুন (১৫) নামের এক ব্যক্তির মর্মান্তিক মৃত্যু হয়েছে। সাথে থাকা বড় ভাই বেচু (২৫) গুরুতর আহত হয়েছে। তার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ভোলায় পাঠানো হয়েছে।

তাদের বাড়ি ১নং মনপুরা ইউনিয়নের কুলাগাজীর তালুক এলাকায় বলে জানা গেছে। তাদের বাবার নাম মোঃ আমজাদ হোসেন। খোঁজ নিয়ে জানা গেছে, বড় ভাই বেচু তার ছোট ভাইকে নিয়ে দুপুরের পর মেঘনায় মাছ ধরতে যায়। বেলা আড়াইটার দিকে হঠাৎ ঝড় শুরু হয়। ঝড়ের সাথে হঠাৎ বজ্রপাতে তারা দুই ভাই গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মনপুরা হাসাপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার মামুনকে (১৫) মৃত ঘোষণা করেন। বড় ভাই বেচু’র অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ভোলায় পাঠানো হয়েছে।

এ ব্যাপারে মনপুরা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহমুদুর রশীদ শীর্ষবাণীকে বলেন, বেলা সোয়া ৩টার দিকে বজ্রপাতের ঘটনায় দুই জনকে হাসপাতালে নিয়ে আসে স্থানীয়রা। একজন হাসপাতালে আনার পূর্বেই মারা গেছে। আরেকজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ভোলায় পাঠানো হয়েছে বলে তিনি জানান।
শীর্ষবাণী/প্রতিনিধি/এনএ