মনপুরায় গাছ থেকে পড়ে ১ জনের মৃত্যু

মোঃ অহিদুর রহমান, মনপুরা: ভোলার মনপুরা উপজেলায় গাছ থেকে পড়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। ১৯ মে মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় উপজেলার মনপুরা ইউনিয়নের কাউয়ারটেক নামক স্থানে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটনা ঘটে।

মৃত ওই ব্যক্তির নাম মোঃ বেচু মিয়া (৪৫)। তিনি স্থানীয় ৫নং ওয়ার্ডের মৃত মফিজুল হকের ছেলে। মৃত্যূকালে তিনি স্ত্রী, ছেলে, ৩ মেয়েসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, মৃত বেচু মিয়া সকালে ডাল পালা কাটতে গাছে উঠেন। এসময় হঠাৎ করে পা পিছলে নীচে পড়ে যান। খবর পেয়ে স্থানীয়রা তাৎক্ষণিকভাবে তাকে মনপুরা হাসপাতালে নিয়ে আসেন।
হাসপাতালে আনার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। তারা ধারনা করেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। তার মৃত্যুর খবর জানার পর পরিবারের সদস্যদের মাঝে শোকের ছায়া নেমে আসে। মর্মান্তিক এই মৃত্যুর ঘটনায় স্বজনদের কান্না আর আহাজারিতে আকাশ-বাতাস ভারী হয়ে উঠে।

এ ব্যাপারে মনপুরা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহমুদুর রশীদ শীর্ষবাণী ডটকমকে বলেন, তাকে মনপুরা হাসপাতালে নিয়ে আসার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। তার মৃত্যু হাসপাতালে আনার আগেই হয়েছে বলে তিনি জানান।
শীর্ষবাণী/এনএ