মনপুরায় করোনা উপসর্গ নিয়ে প্রথম একজনের মৃত্যু

মোঃ অহিদুর রহমান, মনপুরা প্রতিনিধি: ভোলার মনপুরা উপজেলায় করোনা উপসর্গ নিয়ে নিবর মাঝি (৪৫) নামে এক জনের মৃত্যু হয়েছে। বাড়ি থেকে হাসপাতালে নেয়ার পথে সোমবার (১৩ জুলাই) সকাল ৮টার দিকে তার মৃত্যু হয়।

নিবর মাঝি ভোলা জেলারা মনপুরা উপজেলা ১নং মনপুরা ইউনিয়নে চর-কলাতলির ১নং ওয়ার্ডের বাসিন্দা। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মাহমুদুর রশীদ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত দুদিন আগে করোনা উপসর্গ নিয়ে নিরব মাঝি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক ডা. শিপন চন্দ্র পালের কাছে আসেন। তখন উন্নত চিকিৎসার জন্য তাকে ভোলা হাসপাতালে স্থানান্তর করা হয়। কিন্তু ‘তিনি ভোলা না গিয়ে উপজেলার হাজিরহাট ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ফারুক মেম্বারের বাড়িতে থেকে চিকিৎসা নেন।

তার পারিবার সূত্রে জানা যায়, গত দুদিন ধরে নিরব মাঝির জ্বর, গলাব্যথা ও শ্বাসকষ্টছিল। সোমবার সকালে স্পিড বোটে ভোলায় নেয়ার আগে হঠাৎ শ্বাসকষ্ট বেড়ে যায়। পরে উপজেলা হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।

তার নমুনা সংগ্রহ করা হয়েছে এবং তার আত্মীয় ফারুক মেম্বারের বাড়িটি লকডাউন করা হয়েছে বলে জানিয়েছে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহমুদুর রশীদ।
শীর্ষবাণী ডটকম/প্রতিনিধি/এনএ