ভোলায় পুলিশের মাসিক কল্যাণ সভা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

ভোলা প্রতিনিধি: ভোলা জেলা পুলিশ এর আয়োজনে ২৫ নভেম্বর পুলিশ লাইন্স ভোলায় ভোলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার এর সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ আবুল কালাম আজাদ এর সঞ্চালনায় অক্টোবর মাসের মাসিক কল্যাণ সভা পুলিশ লাইন্স ভোলায় ও পরবর্তীতে মাসিক অপরাধ পর্যালোচনা সভা পুলিশ অফিস সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

সভায় তিনি মাদক উদ্ধার, ওয়ারেন্ট তামিল, আইন শৃংখলা রক্ষা, অপরাধ নিয়ন্ত্রণ ও করোনা ভাইরাস সম্পর্কিত সামাজিক জনসচেতনতা বৃদ্ধি সংক্রান্তে উপস্থিত পুলিশ সদস্যদের বিভিন্ন বিষয়ে দিক-নির্দেশনা প্রদান করেন।

এ সময় ভোলা জেলা পুলিশে কর্মরত অবস্থায় মৃত্যুবরনকারী এস আই জসিম উদ্দিন খান ও এএসআই কানাই লাল চক্রবর্তীর পরিবারের সদস্যদের ফুলের শুভেচ্ছা ও মরণোত্তর শুভেচ্ছা স্মারক প্রদান এবং সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনকারী জেলা পুলিশের সদস্যদের সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান করেন ভোলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।

সভায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মহসিন আল ফারুক, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) মোঃ রাসেলুর রহমান, সকল থানার অফিসার ইনচার্জগন, আর আই পুলিশ লাইন্স, ভোলা সহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের অফিসার ও ফোর্স উপস্থিত ছিলেন।
শীর্ষবাণী/এনএ