ভোলায় পুলিশের পৃথক ৪ অভিযান গ্রেফতার ৮, ইয়াবা ও গাজা উদ্ধার

ভোলা প্রতিনিধি: ভোলা সদর মডেল থানা, জেলা গোয়েন্দা শাখা ও বোরহান উদ্দিন থানা পুলিশের পৃথক পৃথক ৪টি অভিযানে ৮ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের কাছ থেকে ৩১ পিস ইয়াবা ও ২শ’ গ্রাম মাদকদ্রব্য গাজা উদ্ধার করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

ভোলা মডেল থানা সূত্র শীর্ষবাণী ডটকমকে জানায়, গত ৭ জুন বেলা ২টা ৪৫ মিনিটে ভোলা গোয়েন্দা শাখার এসআই শংকর কুমার ঘোষ ও সঙ্গীয় ফোর্স ভোলা সদর মডেল থানাধীন আলীনগর ইউনিয়নের ৫নং ওয়ার্ডে অভিযান চালিয়ে আলীনগর ইউনিয়নের সাচিয়া ৫নং ওয়ার্ডের মোঃ লোকমান খলিফার ছেলে মাদক ব্যবসায়ী মোঃ জুলহাস (২০) ও একই এলাকার মৃত জয়নাল আবেদীনের ছেলে মাদকব্যবসায়ী মোঃ লোকমান খলিফাকে (৫০) ১০ পিস মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেছেন। এদের বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

ওই দিন বেলা ১টা ৪০ মিনিটে বোরহান উদ্দিন থানার এসআই স্বপন কুমার হাওলাদারের নেতৃত্বে সঙ্গীয় অফিসার ফোর্স বোরহান উদ্দিন থানাধীন কাচিয়া ইউনিয়নের ল্যাংড়া পোলের সামনে ফুলকাচিয়া ৪নং ওয়ার্ডের ছিটু মিয়ার বসত ঘরে মাদকদব্য উদ্ধারের অভিযান পরিচালনা করে। এসময় ২১ পিস মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ও ৫০ গ্রাম মাদকদ্রব্য গাজাসহ বোরহান উদ্দিনের টবগী ০৭নং ওয়ার্ডের মোঃ মোছলে উদ্দিনের ছেলে মোঃ নিজাম উদ্দিন (২৭), লালমোহনের পশ্চিম চর উমেদ ইউনিয়নের গজারিয়া ৭নং ওয়ার্ডের মাকসুদ আলমের ছেলে মোঃ ইকবাল হোসেন রাসেল (৩৫), বোরহান উদ্দিনের ফুলকাচিয়া ৪নং ওয়ার্ডের মোঃ ছাদেক খানের ছেলে মোঃ রুবেলকে (৩০) গ্রেফতার করেন। এ ঘটনায় বোরহান উদ্দিন থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

ওই দিন রাত্র ৯টা ৫০ মিনিটে ভোলা গোয়েন্দা শাখার এসআই মোঃ মাজহারুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স ভোলা সদর মডেল থানাধীন ভেদুরিয়া ইউনিয়নের চর ভেদুরিয়া ৫নং ওয়ার্ডের হেতনার হাট বাজারে অভিযান পরিচালনা করে। এসময় ভোলা জেলা ভেদুরিয়া ইউনিয়নের চর ভেদুরিয়া ৫নং ওয়ার্ডের মৃত আবু সাঈদ রাঢীর ছেলে মোঃ মনির ওরফে লাল মনিরকে (৩১) ১০০ গ্রাম মাদকদ্রব্য গাজাসহ গ্রেফতার করে। এ ঘটনায় মাদক মামলা দায়ের হয়েছে। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে।

একই দিন দিবাগত রাত সাড়ে ১১টায় ভোলা সদর মডেল থানার এসআই মোঃ শাহানুর মিয়া ও সঙ্গীয় অফিসার ফোর্সসহ ভোলায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মাদক বিক্রয়ের সময় মাদক ব্যবসায়ী ও সেবনকারী চর সামাইয়া ইউনিয়নের চর ছিফলী ২নং ওয়ার্ডের মৃত আবুল কালাম হাওলাদারের দুই ছেলে মোঃ সজিব হাওলাদার (৩১) ও মোঃ রাজীব হাওলাদারকে (২৫) ৫০ গ্রাম মাদকদ্রব্য গাজাসহ গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে ভোলা সদর মডেল থানায় মাদক মামলা রুজু করা হয়েছে।

ভোলা সদর মডেল থানা, জেলা গোয়েন্দা শাখা ও বোরহান উদ্দিন থানা সূত্র জানায় গ্রেফতারকৃত ৮ জনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
শীর্ষবাণী/প্রতিনিধি/এনএ