বরিশালে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

এম জুয়েল, বরিশাল: বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার কাজিরহাট থানায় অভিযান চালিয়ে চার মাদক ব্যবসায়িকে আটক করেছে বরিশাল র‌্যাব-৮ এর সদস্যরা। সোমবার সন্ধা ৭টার দিকে কাজিরহাট থানাধীন মাঝগ্রাম এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। মঙ্গলবার র‌্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

অভিযানে আটকৃতরা হলেন, ওই গ্রামের জামাল খানের ছেলে শাহাজাদা সুমন (৩০), মৃত ফজেল খান এর ছেলে নাসির খান (২৬) , বরিশাল নগরের আলেকান্দ কালুশাহ সড়ক এলাকার মৃত আব্দুল আলী খান এর ছেলে ঝন্টু খান (৩৮) এবং রাজ্জাক দেওয়ান এর ছেলে মামুন দেওয়ান (২৫)। আটকৃতদের কাছ থেকে ৮২ পিস ইয়াবা ট্যাবলেট, গাঁজা ১৫ গ্রাম এবং মাদক বিক্রয়ের নগদ ৩,৭৯২/- টাকা উদ্ধার করে র‌্যাব।

র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি’র ডিএডি মোঃ মোহাম্মদ জহিরুল ইসলাম বাদী হয়ে বরিশাল জেলার কাজিরহাট থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।

র‌্যাব জানায়, র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি কোম্পানির একটি বিশেষ অভিযানিক দল সোমবার সন্ধ্যায় জেলার কাজিরহাট থানা এলাকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। গোপন সংবাদের ভিত্তিতে তারা মাদক ব্যবসায়ীদের অবস্থান নিশ্চিত করে এদের আটক করতে সক্ষম হয়।
শীর্ষবাণী/প্রতিনিধি/এনএ