প্রচণ্ড শ্বাসকষ্ট নিয়ে ফের হাসপাতালে অমিত শাহ

আন্তর্জাতিক ডেস্ক : করোনামুক্ত হয়ে হাসপাতাল ছাড়ার তিনদিন পর আবার অসুস্থ হয়ে পড়েছেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। প্রচণ্ড শ্বাসকষ্ট হওয়ায় সোমবার গভীর রাতে তাকে দিল্লির এইমস হাসপাতালে ভর্তি করা হয়েছে।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, এইমস হাসপাতালে ডা. রণদীপ গুলেরিয়ার নেতৃত্বে চিকিত্‍‌সকদের একটি দল অমিত শাহের ওপর নজরদারি রাখছেন। গত শুক্রবারই করোনামুক্ত হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছিলেন তিনি।

সূত্রের বরাতে খবরে বলা হয়, সোমবার রাতে অমিত শাহের রক্তচাপ খুব বেড়ে যায়। সঙ্গে ছিল প্রচণ্ড শ্বাসকষ্ট। এরপর তড়িঘড়ি তাকে এইমস-এ ভর্তি করা হয়।

হাসপাতালের পক্ষে প্রকাশিত বুলেটিনে জানানো হয়েছে, গত ৩-৪ দিন ধরে গা-হাত-পা ব্যাথায় ভুগছিলেন অমিত শাহ। ক্লান্ত বোধ করছিলেন। তবে তার কোভিড-১৯ রিপোর্ট নেগেটিভ এসেছে। কোভিড থেকে সেরে ওঠার পরবর্তী যত্ন নেয়ার জন্যই তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন। তিনি ভালো আছেন। হাসপাতাল থেকেই তিনি তার কাজকর্ম চালাবেন।

গত শুক্রবার অমিত শাহের টেস্টের রিপোর্ট নেগেটিভ আসে। তবে চিকিৎসকের পরামর্শ আপাতত আরও কিছুদিন তিনি সেলফ আইসোলেশনে থাকবেন বলেও জানিয়েছিলেন তিনি। গত ২ আগস্ট টুইট করে নিজের করোনায় আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিলেন অমিত শাহ।