জাতীয় শোক দিবসে আলোচনা সভা করবে ইসলামি আরবী বিশ্ববিদ্যালয়

ঢাকা অফিস: ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২০ এ ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত হবে। ১৫ আগস্ট ২০২০ সকাল ৯ টায় ভার্চুয়াল এ আলোচনা সভা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন ইসলামি আরবী বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার এ.এস.মাহমুদ ও উপ-রেজিস্ট্রার ড. মোঃ আবু হানিফা। ১৩ আগস্ট ইসলামি আরবী বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এ সংক্রান্ত একটি নোটিশ জারি করা হয়েছে।

নোটিশটি হুবহু নিম্নে তুলে ধরা হলো:
এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, আগামী ১৫ আগস্ট ২০২০ তারিখ সকাল ৯.০০টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২০এর ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত হবে।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থাকবেন অত্র বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মুহাম্মদ আহসান উল্লাহ, বিশেষ অতিথি হিসেবে থাকবেন সম্মানীত ট্রেজারার জনাব, এস এম এহসান কবীর এবং সভায় সভাপতিত্ব করবেন অত্র বিশ্ববিদ্যালয়ের সম্মানীত রেজিস্ট্রার জনাব এ.এস. মাহমুদ।

উক্ত আলোচনা অনুষ্ঠানে বিভাগীয় প্রধান, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দকে জুম এ্যাপ্লিকেশন এ অংশ গ্রহণ (জুম লিংক যথা সময়ে প্রধান করা হবে) করার জন্য অনুরোধ করা হলো।
শীর্ষবাণী/বিবৃতি/এনএ