চরফ্যাশনে ৪ মাদক কারবারি গ্রেপ্তার

আমিনুল ইসলাম, চরফ্যাশন: চরফ্যাশনে গাঁজাসহ চার মাদক কারবারিকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। রবিবার ৬ সেপ্টেম্বর রাতে চরফ্যাশন থানা পুলিশ গোপন সূত্রে অভিযান চালিয়ে উপজেলার কাইমুদ্দিন মোড় উদয়ন স্কুল সংলগ্ন এলাকা থেকে এ মাদক কারবারিদের গ্রেফতার করেন বলে থানা সূত্রে জানা গেছে।

গ্রেফতারকৃতরা হলেন, লালমোহন থানার রমাগঞ্জ ইউনিয়নের বাসিন্দা আবদুল মন্নানের ছেলে ইমন হোসেন (২১), রমাগঞ্জ পূর্ব চর উমেদ ৯ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ ইসলামের ছেলে সাইফুল ইসলাম (২০), রমাগঞ্জ ইউনিয়নের রায়চাঁদ বাজার ৪নং ওয়ার্ডের বাসিন্দা চাঁন মিয়ার ছেলে আজাদ (২১) ও চরফ্যাশন পৌরসভা ২ নং ওয়ার্ডের বাসিন্দা আবু তাহেরের ছেলে আশরাফ (১৯)।

চরফ্যাশন থানা সূত্র জানায়, গ্রেফতারকৃত মাদক কারবারিরা লালমোহন উপজেলার রমাগঞ্জ ইউনিয়ন থেকে চরফ্যাশনসহ বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। এছাড়াও চরফ্যাশনে দীর্ঘদিন ধরে মাদকের চালান নিয়ে আসছিলো এমন তথ্য পুলিশের কাছে থাকলেও উপযুক্ত প্রমাণের জন্য তাদেরকে গ্রেফতার করা যায়নি।

রবিবার ৬ সেপ্টেম্বর রাতে গ্রেফতারকৃত ওই যুবকরা ওই এলাকায় মাদক বিক্রির সময় চরফ্যাশন থানা পুলিশের নেতৃত্বে অভিযান চালিয়ে গাঁজাসহ তাদেরকে গ্রেফতার করা হয়। লালমোহন উপজেলার রমাগঞ্জ ইউনিয়নের বাসিন্দারা জানান, ওই ইউনিয়নের যুবলীগ সভাপতি মোসলেউদ্দিন লিটনের ভাতিজা সোয়েব বিভিন্ন শ্রেনীর কলেজ ছাত্র ও কিশোরদের দিয়ে মাদক সিন্ডিকেট পরিচালনা করে আসছেন। তার ব্যবহৃত মোটর সাইকেল নিয়েই যুবকরা ফোন কলের মাধ্যমে বিভিন্ন এলাকায় মাদক সরবারাহ ও হোম ডেলিভারি দিয়ে থাকেন। ওই এলাকার বাসিন্দাদের অভিযোগে অভিযুক্ত সোয়েব এর মোবাইল ফোন বন্ধ থাকায় তার বক্তব্য জানা যায়নি।

চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ মনির হোসেন মিয়া জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। ৭ সোমবার তাদের কোর্টে প্রেরণ করা হয়।
শীর্ষবাণী/এনএ