চরফ্যাশনে ১ দিনে স্বাস্থ্যকর্মীসহ ৩ জনের করোনা পজেটিভ

জামাল মোল্লা: ভোলার চরফ্যাশনে একদিনেই ৩ জন করোনা রোগীর রিপোর্ট পজিটিভ রিপোর্ট এসেছে। করোনা শনাক্ত হওয়া ব্যক্তিরা হচ্ছে-আবদুল্লাহপুর ইউনিয়নের আমিনাবাদ গ্রামের ৮নং ওয়ার্ডের খোরশেদ আলমের ছেলে মোঃ আসাদুজ্জামান (৪৯)। তিনি একজন স্বাস্থ্যকর্মী। তার বাড়ি বসত উল্লাহ চৌমুহনীর পূর্ব পার্শ্বে। আবদুল্লাহপুর ইউনিয়নের আমিনাবাদ গ্রামের ৮নং ওয়ার্ডের দরবেশ বাড়ির আঃ রহিমের ছেলে মোঃ জসিম উদ্দিন( ৪৫) ও একই ইউনিয়নের আবুবকরপুর গ্রামের ১নং ওয়ার্ডের হাওলাদার বাড়ির সামছুদ্দীন হাওলাদারের ছেলে মোঃ শিহাব (১৯) এর করোনা শনাক্ত হয়েছে।

চরফ্যাশন থানা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিসংখ্যান কর্মকর্তা মোঃ শাহাব উদ্দীন শীর্ষবাণীকে জানান, আজ ২৮ মে এ ৩ জনের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শোভন কুমার বসাক এ প্রতিবেদককে জানান, এ ৩ ব্যক্তির করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। তারা নিজ নিজ বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছে। আমরা চিকিৎসাসহ প্রয়োজনীয় সহযোগিতা করছি।

চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ শামসুল আরেফিন শীর্ষবাণীকে জানান, ৩ ব্যক্তির করোনা রিপোর্ট পজিটিভ এসেছে জেনেছি। উপজেলা প্রশাসনের নির্দেশনা না পাওয়ায় লকডাউন করি নি।
শীর্ষবাণী/এনএ