চরফ্যাশনে শান্তি সমাজ কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে মাস্ক বিতরণ

মাইন উদ্দিন জমাদার: চরফ্যাশনে আজ বুধবার ৮ জুলাই ভোলা জেলা শান্তি সমাজ কল্যাণ ফাউন্ডেশেনের পক্ষ থেকে দুলারহাট থানা পুলিশ, নুরাবাদ ইউনিয়নে ও আহাম্মদপুর ইউনিয়নে গরীব, অসহায় হতদরিদ্র মানুষের মাঝে সচেতনতা মূলক প্রচার ও মাস্ক বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নুরাবাদ ইউনিয়ন চেয়ারম্যান আনোয়ার হোসেন মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নুরাবাদ ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ ইউসুফ আলী, নুরাবাদ ইউনিয়ন ছাত্রলীগ এর সাধারণ সম্পাদক মোঃ সুমন মাতাব্বর, ভোলা জেলা শান্তি সমাজ কল্যাণ ফাউন্ডেশনের কো-অর্ডিনেটর মোঃ শাহীন হাওলাদার। এ সময় অন্যান্য’র মধ্যে উপস্থিত ছিলেন নুরাবাদ ইউনিয়ন শান্তি সমাজ কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি আঃ রহিম ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম সুমন সহ এলাকার গণমান্য ব্যক্তিবর্গ।

আহাম্মদপুর ইউনিয়নে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আহাম্মদপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ ফখরুল আলম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মহাসচিব মোঃ সাইফুল ইসলাম নয়ন, ভোলা জেলা শান্তি সমাজ কল্যাণ ফাউন্ডেশনের কো-অর্ডিনেটর মোঃ শাহীন হাওলাদার, আহাম্মদপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ রুবেল, চরফ্যাশন পৌর কমিটির সভাপতি মোঃ তরিকুল ইসলাম শাওন ও সাধারণ সম্পাদক হাসান মাহমুদ বাবু। এসময় অন্যান্য’র মধ্যে উপস্থিত ছিলেন আহম্মদপুর ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ ও স্থানীয় সম্মানিত ব্যক্তিবর্গ।
শীর্ষবাণী ডটকম/এনএ