চরফ্যাশনে পুলিশের বিশেষ অভিযানে ৯ জুয়ারি আটক, মোবাইল ও নগদ টাকা উদ্ধার

কামারুজ্জামান: ভোলার চরফ্যাশনে পুলিশের বিশেষ অভিযানে ৯ জুয়ারিকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে তাস, মোবাইল ফোন সেট ও নগদ টাকা উদ্ধার করা হয়। আটককৃকদের বিরুদ্ধে মামলা দায়ের পর আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

পুলিশের একটি সূত্র শীর্ষবাণী ডটকমকে জানিয়েছে চরফ্যাশন সার্কেল এসপি শেখ সাব্বির হোসেনের নেতৃত্বে চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ শামসুল আরেফিন, দুলারহাট থানার অফিসার ইনচার্জ ইকবাল হোসেন, চরফ্যাশন থানার ওসি (তদন্ত) কার্তিক চন্দ্র বিশ্বাস, এসআই খায়রুজ্জামান, এসআই নুরুজ্জামান, এসআই আঃ আজিজ ও দুলারহাট থানার এসআই বাদল কৃষ্ণ সঙ্গীয় ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনা করে দুলারহাট থানাধীন আবুবকরপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডস্থ বাদুয়াকান্দি খালপাড় মিন্টু মিঝির বাড়ি সংলগ্ন বাগান থেকে তাস দিয়া জুয়া খেলা অবস্থায় এ ৯ জুয়ারিকে আটক করেন।

আটককৃতরা হচ্ছে–আবদুল্লাহপুর ৪নং ওয়ার্ডের আবুল কালাম খন্দকারের ছেলে মোঃ আবুল কাসেম খন্দকার (৩৪), আবদুল্লাহপুর ৫নং ওয়ার্ডের মোঃ হোসেন ফকিরের ছেলে মোঃ বাবুল ফকির (৩৭), মোঃ দেলোয়ার হোসেন রাঢ়ির ছেলে মোঃ মন্জু রাঢ়ী (৩৫), আবুবক্করপুর ৬নং ওয়ার্ডের মোঃ মিন্টু জমাদারের ছেলে মোঃ সোহাগ জমাদার (২৫), আবুবক্করপুর ৫নং ওয়ার্ডের মৃত আবুল বাসারের ছেলে মোঃ কাওছার কাজী (২৫), আবুবক্করপুর ৬নং ওয়ার্ডের মোঃ রত্তন মালের ছেলে মোঃ শামীম মাল (২৭), আবুবক্করপুর ৬নং ওয়ার্ডের মোঃ আবুল কাশেম সিকদারের ছেলে মোঃ হাসনাইন শিকদার (৩৪), আবুবক্করপুর ৫নং ওয়ার্ডের মৃত আঃ মালেকের ছেলে মোঃ মিরাজ (৩৫) ও দুলারহাট থানার চরযমুনা ৫নং ওয়ার্ডের মোঃ মোস্তফা মিয়ার ছেলে মোঃ আবুল বাশার ওরফে ফিটিং বাশার (৩০)।

আটক জুয়ারিদের নিকট থেকে ৩ সেট তাস, নগদ ১৭ হাজার ৫শ’ ৬০ টাকা ও ৮টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয় যার নম্বর ১২। আজ ২৯ মে আটককৃত ৯ জুয়ারিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে ভোলা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
শীর্ষবাণী/এনএ