চরফ্যাশনে ট্রাক্টরের চাপায় নারীর মর্মান্তিক মৃত্যু, স্বামী-সন্তান আহত

চরফ্যাশন প্রতিনিধি: চরফ্যাশনে মালবাহী ট্রাক্টরের চাপায় মোসাঃ নাহার বেগম (৪০)নামের এক মোটরসাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

শনিবার (১৪ মে) রাত সাড়ে ৯ টার দিকে চরফ্যাশন বাজারের শরিফপাড়া পেট্রোল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত নাহার বেগম উপজেলার জাহানপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের কাইয়ুম উদ্দিন পাটোয়ারী বাড়ির মোঃ জাকির হোসেন এর স্ত্রী।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, নিহত নাহার বেগমের ছোট মেয়ে নিলা(১০)শারীরিকভাবে অসুস্থ থাকায় তাকে চরফ্যাশন হাসপাতালে নেওয়া উদ্দেশ্যে নাহার বেগম স্বামী জাকির হোসেন ও ছোট মেয়ে নিলা, নিজ বাড়ি জাহানপুর থেকে চরফ্যাশনের দিকে আসছিলেন। এসময় চরফ্যাশন বাজারের দক্ষিণ পাশে শরিফপাড়া পেট্রোল পাম্পের সামনে আসলে বিপরীত দিক থেকে আসা ধানের বস্তা বোঝাই একটি ট্রাক্টর মোটরসাইকেলটিকে চাপা দেয় এবং নাহার বেগমের পেটের উপর দিয়ে ট্রাক্টরটি চলে যায়। এতে মোটরসাইকেলের আরোহী নাহার বেগম ঘটনাস্থলেই মারা যায়‌ এবং সাথে থাকা স্বামী জাকির হোসেন ও দশ বছরের মেয়ে নিলা আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করেন।

চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনির হোসেন মিয়া এ তথ্য নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে এবং ট্রাক্টরটি জব্দ করা হয়েছে, তবে চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি।