চরফ্যাশনে করোনা সচেতনতায় প্রচারণা চালায় ‘চিলেকোঠা’

চরফ্যাশন অফিস: ভোলা জেলার সামাজিক স্বেচ্ছা সংগঠন চিলেকোঠার চরফ্যাশন টিমের নেতৃত্বে চরফ্যাশন পৌর শহরে করোনা ভাইরাস সচেতনতায় প্রচার প্রচারণা চালানো হয়। শনিবার সকাল ১১টায় চরফ্যাশন পৌর বাজারের বিভিন্ন সড়কে এ সচেতনতা অভিযান চালায় সংগঠনটি।

করোনা ভাইরাসে সামাজিক দূরত্ব মেনে চলা ও জীবানুনাশক সাবানপানি দিয়ে হাত ধোয়াসহ মুখে মাস্ক ব্যবহার করে এবং চিকিৎসকদের বিধি-নিষেধ মেনে চলার জন্য চিলেকোঠা চরফ্যাশন টিম বাজারের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের সামনে এ প্রচারণা চালায়।

জানা যায়, সামাজিক সংগঠন চিলেকোঠার চরফ্যাশন টিম প্রধান নাদিম খান সহ সদস্যরা চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন ও চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ শামসুল আরেফিন সহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তাদের সাথে সমন্বয় করে তারা করোনায় জনসচেতনতামূলক প্রচারণা চালান।

এ বিষয়ে সাংস্কৃতিক কর্মী ও নাট্ট অভিনেতা এবং চিলেকোঠা চরফ্যাশন টিমের প্রধান সমন্বয়কারী নাদিম খাঁন এ প্রতিবেদককে জানান, করোনা ভাইরাস একটি মহামারি আকার ধারণ করায় দেশের একজন স্বেচ্ছাসেবক হয়ে দেশের মানুষের সু-স্বাস্থ্যের কথা চিন্তা করে ঘর থেকে আমরা আজ রাস্তায় নেমেছি। শুধু দেশের মানুষ ভালো থাকুক এই স্বপ্ন ও আশাকে পুঁজি করে নিজের ভিতরে এক দুর্বার শক্তি সঞ্চারিত করে দৃঢ় চিত্তে সকল দুর্যোগে মানুষের পাশে থাকবে এ চিলেকোঠা।

এসময় উপস্থিত ছিলেন, চিলেকোঠা প্রতিষ্ঠাতা সাব্বির মু্ন্না এবং চরফ্যাশন টিমের সদস্য মো. আল আমিন, সাকির লিমন, মাহফুজুর রহমান, এসআই রাব্বি, হিমু, অন্তর, মেহেদী হাসান, তামজিদ, এমএ আপন, কনিকা, রনি, সাইফুল ইসলাম, রাজিব, তাওহীদ, শামিম, অহিদসহ আমিনুল ইসলাম শিপন।
শীর্ষবাণী/এনএ