চরফ্যাশনের সাংবাদিক মামুন স্বপরিবারে করোনায় আক্রান্ত, দোয়া কামনা

আমিনুল ইসলাম: দৈনিক সময়ের চিত্র’র সম্পাদক ও প্রকাশক, দৈনিক জনকণ্ঠের নিজস্ব সংবাদদাতা এ আর এম মামুন, তার স্ত্রী মারজিয়া বেগম শান্তা, দুই ছেলে মাসরুর রহমান মাসফু ও আবরার রহমান মাহির করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। নমুনা পরীক্ষায় চার’জনেরই কোভিড-১৯ ‘পজিটিভ’ ফল এসেছে।

মামুনের পারিবারিক সূত্র শীর্ষবাণীকে জানায়, বৃহস্পতিবার ১৬ জুলাই চরফ্যাশন হাসপাতালের করোনাভাইরাস পরীক্ষার বুথে নমুনা দেয়ার পর রবিবার ১৯ জুলাই রাতে তারা জানতে পারেন করোনায় আক্রান্ত। তারা ঘরে থেকেই চিকিৎসা নিচ্ছেন।

এ আর এম মামুন শীর্ষবাণীকে জানান, কিছু দিন পূর্বে আমিবাদে সংবাদ সংগ্রহ করতে গিয়ে কারো সংস্পর্শে এসে আমি করোনায় আক্রান্ত হয়েছি। কিছু দিন ধরেই আমি ও আমার স্ত্রী, দুই ছেলে জ্বর, ঠান্ডা-কাশিতে ভোগছি। বৃহস্পতিবার ১৬ জুলাই চরফ্যাশন হাসপাতালের করোনাভাইরাস পরীক্ষার বুথে নমুনা দেয়ার পর রবিবার ১৯ জুলাই রাতে জানতে পারি আমার পরিবারের ৪ জনেরই কোভিড-১৯ ‘পজিটিভ’ ফল এসেছে। আমাদের দ্রুত সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চাই।

এদিকে সাংবাদিক মামুন স্বপরিবারে করোনা আক্রান্ত হওয়ার খবর চরফ্যাশনে ছড়িয়ে পড়লে চরফ্যাশন প্রেসক্লাবের সভাপতি ও কুকরী ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্রেসক্লাব সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, শীর্ষবাণী ডটকম’র সম্পাদক ও প্রকাশক মুহাম্মদ নূরুল আমিন সহ চরফ্যাশনের সাংবাদিক সহকর্মীগণ চিকিৎসার খোঁজখবর নেন। এ ছাড়াও সাংবাদিক এ আর এম মামুনের বন্ধুরা ফেইসবুক পেইজ’র মাধ্যমে মামুন স্বপরিবারে করোনা আক্রান্ত হওয়ায় সকলের কাছে দোয়া চেয়েছেন।
শীর্ষবাণী ডটকম/এনএ