চরফ্যাশনের শশীভূষণের ২ ব্যবসায়ীকে কুপিয়ে জখম: আটক ১

মাইন উদ্দিন জমাদার: ভোলার চরফ্যাশনের শশীভূষণ বাজারে রিপন সু-স্টোরের পথ বন্ধ করে পানের দোকান বসাতে বাধা দেয়ায় ইজারাদারের নেতৃত্বে দুই ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

আজ রবিবার ২ আগষ্ট বেলা দুইটায় শশীভূষণ বাজারের পশ্চিম গলিতে কসমেটিকস ব্যবসায়ী মাহবুব এর সাথে বাজারের ইজারাদার ফরহাদের মধ্যে ঝগড়ার জের ধরে এমন ঘটনা ঘটেছে।

চরফ্যাশন হাসপাতাল শয্যায় আহত মাকসুদ শীর্ষবাণীকে জানায়, আমার ছোট ভাই রিপন সু-স্টোরের মালিক মাহাবুবের দোকানের সামনে সাপ্তাহিক হাটবাজারের চটি পান ব্যবসায়ী তার দোকানের পথ বন্ধ করে প্রতিনিয়ত দোকান বসায়। মাহাবুব তাকে তার দোকানের পথ রেখে দোকান দিতে বলে। কিন্তু বাজারের ইজারাদার ফরহাদ পান ব্যবসায়িকে ঘরের সামনে থেকে দোকান সরাতে নিষেধ করে। মাহাবুব কেন জানতে চাইলে ইজারাদার ফরহাদ উত্তেজিত হয়ে ২/৩জন দুর্বৃত্তকে সাথে নিয়ে কোন কিছু বুঝে ওঠার আগেই দোকানে থাকা কেচি দিয়ে মাহাবুবের গালের ভিতরে ঢুকিয়ে দেয়।

পাশে থাকা মাহাবুবের বড় ভাই মাকসুদ ছুটে আসলে তাকেও এলোপাথাড়ি আঘাত করে। মাহাবুব ও মাসুদকে গুরুতর আহত অবস্থায় পার্শ্ববর্তী ব্যবসায়িরা দ্রুত চরফ্যাশন হাসপাতালে নিয়ে আসেন । দু’জনেই বর্তমানে চরফ্যাশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

কর্তব্যরত চিকিৎসক ডাক্তার অভিষেক দেবনাথ বলেন, মাহাবুব এর মাথায় গুরুতর আঘাত এর কারণে প্রচুর রক্তক্ষরণ হচ্ছে, এজন্য তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হতে পারে।

এই ঘটনায় শশীভূষণের সকল ব্যবসায়ী দোকান পাট বন্ধ রেখে প্রতিবাদ করেছেন। শশীভূষণ থানার ওসি রফিকুল ইসলাম জানান, এঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। পুলিশ ইজারাদার ফরহাদের পিতা রবিউল হাওলাদারকে আটক করেছে।
শীর্ষবাণী ডটকম/এনএ