চরফ্যাশনের উমরপুরে অসহায় প্রতিবেশীদের মাঝে ব্যাংক কর্মকর্তার ত্রাণ বিতরণ

মনির আসলামী: চরফ্যাশন উমরপুর ইউনিয়নের (সাবেক আছলামপুর) অসহায় ১শ’ প্রতিবেশীর মাঝে এাণ সামগ্রী বিতরণ করেন কৃষিব্যাংকে কর্মরত (নারায়নগঞ্জ শাখা) মুস্তাফিজুর রহমান ফারদিন।

চরফ্যাশন কারামাতিয়া কামিল (এমএ) মাদ্রাসার সাবেক উপাধ্যক্ষ মুফতি মরহুম হযরত মাওলানা আবদুস শহিদ এর নাতি মোস্তাফিজুর রহমান ফারদিন। ব্যক্তিগত উদ্যোগে ১৬ মে উমরপুর তার নিজ গ্রামে অসহায় ১শ’ পরিবারের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে চাল, ডাল, আলু, তৈল, সাবান, সেমাই, চিনিসহ বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করেন তিনি। স্থানীয়রা জানান, ফারদিন বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আদর্শে একজন পরীক্ষিত স্থানীয় ছাত্রলীগের একজন সৈনিক ছিলেন। ছোট বেলা থেকে সাধারণ ও অসহায় পরিবারের পাশে থাকার মন মানসিকতা ছিল তার। বর্তমানে ঢাকার নারায়নগঞ্জ সোনারগাঁ কৃষি ব্যাংক শাখায় কর্মরত রয়েছে।

উমরপুররের কৃতি সন্তান ও ব্যাংক কর্মকর্তা মোস্তাফিজুর রহমান ফারদিন বলেন, আমি অসহায় মানুষকে দান-অনুদান দিতে পারলে আমার কাছে ভাল লাগে। সকলের কাছে দোয়া কামনা করছি ভবিষ্যতে যেন অসহায় মানুষের পাশে বেশী বেশী দাঁড়াতে পারি এবং আরো উচ্চপদস্থ কর্মকর্তা হয়ে দেশ ও সাধারণ মানুষকে সেবা করতে পারি।

ফারদিন আরও বলেন, আমি এখনও পড়াশোনা করছি আশাবাদী সহসাই আরও ভালো কর্মসংস্থান হবে এবং সফল হব ইনশাআল্লাহ।
শীর্ষবাণী/এনএ