এমপি জ্যাকবের প্রচেষ্টায় ১৩ কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিশেষ টিকা কেন্দ্র

এম আবু সিদ্দিক: সরকারের সিদ্ধান্ত মোতাবেক ২০২১ সনের এইচএসসি পরীক্ষার্থীদেরকে ফাইজারের করোনা ভ্যাক্সিন দিতে হবে। এই টিকা দেওয়ার জন্য ভোলা জেলা সদরসহ সারাদেশে ৩৭টি বিশেষ টিকা কেন্দ্র করা হয়েছে।

চরফ্যাশন-মনপুরা উপজেলার ১৩ টি কলেজের প্রায় ৩ হাজার পরীক্ষার্থীর সুবিধার্থে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বিশেষ টিকাদান কেন্দ্রের ব্যবস্থা করলেন চরফ্যাশন ও মনপুরার শিক্ষা বিস্তারের জনক, মানবতার সেবক, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জননেতা আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।

ফাইজারের ভ্যাক্সিন কেন্দ্র করতে গিয়ে এমপি মহোদয়ের ব্যক্তিগত অর্থায়নে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি কক্ষ শীতাতপ নিয়ন্ত্রিত করণ ও ভোলা থেকে চরফ্যাশন ভ্যাক্সিন আনার জন্য এসি গাড়ির ব্যবস্থা করলেন। এর ফলে এই এলাকার শিক্ষার্থীদের সময় সময় ও অর্থ সাশ্রয় হলো।

চরফ্যাশনের সকল এইচএসসি পরীক্ষার্থী ও অভিভাবকগণ জননেতা আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি মহোদয়কে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

চরফ্যাশন নীলিমা জ্যাকব মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র বলেন, পরীক্ষার্থীদের সুবিধার্থে এমপি জ্যাকব মহোদয়ের এই মহতি উদ্যোগ প্রশংসিত। উপজেলা পর্যায়ে এইচএসসি পরিক্ষার্থীদের জন্য ফাইজারের করোনা টিকা কেন্দ্র অনুমোদন বিরল ঘটনা। এই জনপদের মানুষের জন্য তার এই মানবিকতা দৃষ্টান্ত হয়ে থাকবে।
শীর্ষবাণী/এএ